স্টার সিনেপ্লেক্সে একটি টিকেট কিনলে অপর একটি টিকেট ফ্রি পাবে শিক্ষার্থীরা !

0
119
স্টার সিনেপ্লেক্সে একটি টিকেট কিনলে অপর একটি টিকেট ফ্রি পাবে শিক্ষার্থীরা !

রাজধানীর স্টার সিনেপ্লেক্স সরস্বতী পূজা উপলক্ষে সিনেমা দেখার জন্য ছাত্র-ছাত্রীদের এক বিশেষ অফার দিয়েছে। স্টার সিনেপ্লেক্সের সকল শাখায় একটি সিনেমার টিকেট কিনলে শিক্ষা প্রতিষ্ঠানের পরিচয় পত্র দেখালে আরেকটি টিকেট বিনামূল্যে পাবে। উল্লেখ্য, রাজধানীর বসুন্ধরা সিটি ছাড়াও ধানমন্ডির সীমান্ত সম্ভার ও মহাখালী এসকেএস টাওয়ারে স্টার সিনেপ্লেক্সের শাখা রয়েছে।  বিষয়টি নিশ্চিত করেছেন স্টার সিনেপ্লেক্সের মিডিয়া ও মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার মেসবাহ উদ্দিন আহমেদ।    

মেসবাহ উদ্দিন আহমেদ বলেন, ‘সরস্বতী পূজা উপলক্ষে ছাত্র-ছাত্রীরা স্টুডেন্ট আই ডি প্রদর্শন পূর্বক ১টি টিকেট কিনলে আরেকটি টিকেট ফ্রি এই অফার স্টার সিনেপ্লেক্সের সব শাখায় চলমান সব সিনেমার জন্য প্রযোজ্য থাকবে। এই অফার শুধুমাত্র ৩০ জানুয়ারি, বৃহস্পতিবার প্রযোজ্য হবে।’

তিনি আরো বলেন, ‘স্টার সিনেপ্লেক্স বরাবরই দর্শকদের চাহিদা এবং সুযোগ-সুবিধাকে প্রাধান্য দেয়। দর্শকেরা যেন নিজেদের কাঙ্ক্ষিত সিনেমাগুলো বাড়তি আনন্দ নিয়ে উপভোগ করতে পারেন সে জন্যই এমন অফার।

দর্শকরাই স্টার সিনেপ্লেক্সের প্রাণ। পথচলার শুরু থেকে দর্শকদের ভালোবাসায় অনুপ্রাণিত হয়ে এগিয়ে চলেছে স্টার সিনেপ্লেক্স। তাই দর্শকদের জন্য এ ধরনের অফার দিতে পেরে আমরা আনন্দিত। ভবিষ্যতেও এ রকম আকর্ষণীয় বিভিন্ন অফার নিয়ে আসার চেষ্টা থাকবে আমাদের।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here