সালমান খানের জামিন মঞ্জুর করেছে যোধপুর আদালত

কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় সালমান খানের জামিন মঞ্জুর করেছে যোধপুর আদালত। ৫০ হাজার রুপি জরিমানার ভিত্তিতে শনিবার সালমানের জামিন মঞ্জুর করে আদালত। আপাতত স্থগিত রাখা হয়েছে সাজা ঘোষণা। শনিবার কিংবা রোববার জেল থেকে ছাড়া পাবেন তিনি। শুক্রবার ৫১ পাতার জামিনের আর্জি নিয়ে যোধপুর দায়রা আদালতে যান সালমানের আইনজীবী মহেশ বোরা। সেখানে বৃহস্পতিবারের রায় বাতিলের পাশাপাশি মক্কেলের জামিনের আবেদন জানান তিনি।

জামিনের পক্ষে সওয়াল করে মহেশ বলেন, হরিণ শিকারের তদন্তে বহু ফাঁকফোঁকর রয়েছে। তার যুক্তি, সালমান যে আগ্নেয়াস্ত্র ব্যবহার করেছিলেন, শিকার মামলার কোনো তদন্তেই তা প্রমাণিত হয়নি। মহেশের কথায়, ‘আমরা যুক্তি দিয়ে বলেছি, সাক্ষীর বয়ান একেবারেই বিশ্বাসযোগ্য নয়।’ এরপরেই সলমনের জামিনের আবেদনের মামলাটির রায় শনিবারের জন্য পিছিয়ে দেন বিচারক রবীন্দ্রকুমার যোশি। পাশাপাশি, পুরো মামলার রেকর্ড নিম্ন আদালতের থেকে চেয়ে পাঠিয়েছেন তিনি।

সালমান অবশ্য হরিণ হত্যার দায় অস্বীকার করে বলেছেন, তাঁকে এ মামলায় ফাঁসানো হয়েছে। এটি ছিল সালমানের বিরুদ্ধে বন্য প্রাণী হত্যার তৃতীয় মামলা। আগের দুটি মামলাতে দোষী সাব্যস্ত হলেও রাজস্থান হাইকোর্ট থেকে তিনি খালাস পেয়েছিলেন।

Please follow and like us:

Post Reads: 121 Times

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *