• বুধ. ফেব্রু. 1st, 2023

“ধূমপান আপনাকে কাশি করে”: কুয়েন্টিন ডুপিউক্স একটি সুপারহিরোয়িক প্যারোডিতে গিলস লেলুচে এবং ভিনসেন্ট ল্যাকোস্টে ধূমপান করেন

Byসাদ উদ্দিন

নভে. 28, 2022

একটি ভুতুড়ে ট্র্যাপডোর, একটি দৈত্যাকার মাছি, একটি সিরিয়াল কিলার টায়ারের পরে, ডুপিউক্স ধূমপানবিরোধী এবং ধূমপানবিরোধী সুপারহিরোদের একটি পঞ্চক মঞ্চস্থ করে৷

Gilles Lellouche, Vincent Lacoste, Anaïs Demoustier, Jean-Pascal Zadi, Oulaya Amamra এবং Adèle Exarchopoulos বায়োম্যান এবং জেমস বন্ডের একটি প্যাস্টিচে বেনোইট পোয়েলভোর্ডের মুখোমুখি হন। উদ্বায়ী, ধূমপান আপনাকে কাশি করে তোলে, বুধবার, 30 নভেম্বর প্রকাশিত হয়। অযৌক্তিক, তবে খুব ভাল।

ক্লাব ডরোথি গোর
বেনজেন, মিথানল, নিকোটিন, বুধ এবং অ্যামোনিয়া তামাক বাহিনী গঠন করে, তামাক এবং এর ধ্বংসাত্মক এজেন্টদের বিরুদ্ধে যুদ্ধে পাঁচটি সতর্ক। একটি দৈত্যাকার কচ্ছপের বিরুদ্ধে লড়াইয়ের পরে, কর্তৃপক্ষ তাদের গ্রুপের সংহতি জোরদার করার জন্য বিরতি নিতে বাধ্য করে। আগুনের চারপাশে, প্রত্যেকে একটি গল্প বলে, যতক্ষণ না লেজারডিন, একজন বিপজ্জনক মেগালোম্যানিয়াক, পৃথিবী ধ্বংস করার সিদ্ধান্ত নেয়।

কুয়েন্টিন ডুপিউক্স চারপাশে খেলেন না। র‌্যাডিক্যাল অ্যাবসার্ডিস্ট, তিনি প্যারোডির প্যাথোসে নিমজ্জিত হয়ে তার অদ্ভুত অবিশ্বাস্য তবে সত্যের বিপরীত দিকে নিয়ে যান। পায়জামা পরা সুপারহিরোরা রক্তাক্ত দৃশ্যে কার্ডবোর্ডের দানবদের মোকাবিলা করছে। ধূমপান আপনাকে কাশি দেয়, এটি বায়োম্যান VS জেমস বন্ড বনাম ইভিল ডেড (স্যাম রাইমি, 1981)। তামাক বাহিনীর সম্প্রদায়গত জীবনও রেহাই পায় না, গাঢ়তা এবং সাবান দিয়ে আবদ্ধ।

পপ সংস্কৃতি
এই “ডাইজেস্ট” পাস করার জন্য কোড থাকা ভাল। একটি পুরো প্রজন্ম সেখানে নিজেকে খুঁজে পাবে, ক্লাব ডরোথির একটি যা 80-এর দশকে জাপানি সুপারহিরো সিরিজ সম্প্রচার করেছিল। সিনেমা bis এবং Z এর ভক্তরাও দিশেহারা হবেন না। অভিনেতা এবং অভিনেত্রীদের পঞ্চক, শীর্ষে, একটি বাক্সে একটি পপ সংস্কৃতি রাখে যা আজকে উল্লেখ করে। Alain Chabat তার কন্ঠস্বর একটি libidinous ইঁদুরের কাছে… এই নস্টালজিক ঠাট্টাও কি ব্লকবাস্টারদের লক্ষ্য করে, আজকের সিনেমার আসল লোকোমোটিভ?

Quentin Dupieux-এর শৈলীতে টিঙ্কার করা, কিন্তু সর্বদা সুনির্দিষ্ট এবং ছন্দময়, ধূমপান আপনাকে কাশি করে তোলে হারা কিরি সসের সাথে মন্টি-পাইথন স্বাদযুক্ত। প্রত্যেকেরই মজা আছে, অ্যাডেল এক্সার্কোপোলোসকে একটি বিশেষ উল্লেখ করে যিনি সবচেয়ে পাগলের ভূমিকায় অযৌক্তিকতার সীমা ঠেলে দেন। ধূমপান আপনাকে হাসির সাথে কাশি দেয়।

ফাইল
ধরণ: কমেডি
পরিচালক: Quentin Dupieux
কাস্ট: গিলস লেলুচে, ভিনসেন্ট ল্যাকোস্ট, আনাইস ডেমাস্টিয়ার, জিন-পাসকেল জাদি, ওলায়া আমামরা এবং অ্যাডেল এক্সার্কোপোলোস
দেশ: ফ্রান্স
চলমান সময়: 1h20
প্রকাশের তারিখ: নভেম্বর 30, 2022
পরিবেশক: গাউমন্ট ডিস্ট্রিবিউশন

সতর্কতা: দৃশ্য, শব্দ বা ছবি দর্শকদের সংবেদনশীলতাকে আঘাত করতে পারে

সংক্ষিপ্ত বিবরণ: একটি দানবীয় কচ্ছপের বিরুদ্ধে একটি ভয়ানক লড়াইয়ের পরে, “TABAC ফোর্স” নামে পরিচিত পাঁচজন সতর্ককারীকে তাদের গোষ্ঠীর সংহতিকে শক্তিশালী করার জন্য পশ্চাদপসরণ করার নির্দেশ দেওয়া হয় যা অবনতি হচ্ছে। পশ্চাদপসরণ ভালভাবে চলে যতক্ষণ না ইভিলের সম্রাট লেজার্ডিন পৃথিবী গ্রহকে ধ্বংস করার সিদ্ধান্ত নেন…