বাংলাদেশে সিংগেল স্কোয়ার্ড এর প্রেম বিরোধী মিছিল ও সমাবেশ

রাজধানীর শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ভালবাসা দিবসে তথাকথিত প্রেম বিরোধী সংগঠন, শেকৃবি সিংগেল স্কোয়ার্ডের পক্ষ থেকে ভালবাসা দিবসের সূচনালগ্নে রাত ১২ঃ১ মিনিটে মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

ঘড়ির কাঁটায় যখন ১৪ই ফেব্রুয়ারির সূচনা আর ঠিক তখনই কয়েক শতাধিক ছাত্রের বিশাল মিছিলে রাতের নিস্তব্ধতা ভেঙে স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠে পুরো ক্যাম্পাস। মিছিলটি ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শেরে-বাংলা হলের সামনে এসে শেষ হয়। মিছিলে তথাকথিত প্রেম এর বিরুদ্ধে স্লোগান দেয়া হয়। আর এ নিয়ে ক্যাম্পাসে ছাত্রছাত্রীদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা যায়।

আয়োজকদের অন্যমত মশিউর রহমান বলেন, আমাদের উদ্দেশ্য সিংগেল লাইফের উচ্ছাস প্রকাশ ও প্যারাহীন জীবনের গল্প শেয়ার করা। আমরা বর্তমান যুগের লুতুপুতু, শো অফ প্রেম, আর কিছুদিন পর ব্রেকাপ হয়ে যায় এ ধরনের প্রেমকে সাপোর্ট করি না।

আর আয়োজক মনোয়ার হোসেন সজল বলেন, আমরা ভালবাসা বিরোধী না তবে বর্তমান যুগের প্রচলিত প্রেম বিরোধী। আমরা চাই সিঙ্গেল লাইফে অন্য কোন প্যারা না নিতে অযথা টাকা নষ্ট না করতে আর চাই সময় বাচাতে। আর সকলকে এ বিষয়গুলো অবহিত করার জন্য আমাদের এ উদ্যেগ।

Please follow and like us:

Post Reads: 110 Times

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *