বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হচ্ছে স্মার্টফোন ও ট্যাবের ১১তম মেলা

রাজধানী ঢাকার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হচ্ছে তিন দিন ব্যাপী স্মার্টফোন ও ট্যাব মেলা।এক্সপো মেকার এর ব্যানারেই ১১তম এই আয়োজন করা হচ্ছে।বিগত সোমবার (৭ জানুয়ারি) রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে আগামী বৃহস্পতিবার (১০ জানুয়ারি) মেলা শুরুর দিন ধার্য করে ঘোষণা দেওয়া হয়।

সংবাদ সম্মেলনে জানানো হয়, মেলায় সর্বশেষ প্রযুক্তির স্মার্টফোন, ট্যাবলেট কম্পিউটারসহ স্মার্ট যন্ত্র থাকবে।সেখানে যাচাই-বাছাই করে কেনা বা দেখার সুযোগ থাকবে।বেশ কিছু নতুন মডেলের স্মার্টফোন উন্মোচন করাও হবে। মোবাইল অ্যাকসেসরিজও পাওয়া যাবে।

এবারের মেলায় হুয়াওয়ে, স্যামসাং, টেকনো, ভিভো, উই, গোল্ডেনফিল্ড, মটোরোলা, নকিয়া, আইফোন, ইউসিসি, আইটেল, ইনফিনিক্স, ইউমিডিজি, ডিটেল, এডিএ, ম্যাক্সিমাস এবং ই-কমার্স প্রতিষ্ঠান প্রিয়শপ ডটকমসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান অংশ নিচ্ছে।এক্সপো মেকারের কৌশলগত পরিকল্পনাকারী মুহম্মদ খান বলেন, ‘মেলা উপলক্ষে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলোর পক্ষ থেকেআকর্ষণীয় ছাড় ও উপহারের ব্যবস্থা থাকবে।

মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চালু থাকবে।মেলার প্রবেশ ফি ধার্য করা হয়েছে ২০ টাকা তবে প্রতিবন্ধী এবং শিক্ষার্থীরা পরিচয়পত্র দেখিয়ে বিনা মূল্যে প্রবেশ করতে পারবেন।প্রতিবারের মতো এবারও মেলার থেকে আয়ের অর্থ দুস্থদের সহায়তায় ব্যয় করা হবে।

Please follow and like us:

Post Reads: 70 Times

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *