‘ফাইনালি ভালোবাসা’ নিয়ে আজ টিএসসিতে অঞ্জন দত্ত

0
67
‘ফাইনালি ভালোবাসা’ নিয়ে আজ টিএসসিতে অঞ্জন দত্ত

গত রবিবার ঢাকা বিশ্ববিদ্যালয় চলচ্চিত্র সংসদের আয়োজনে টিএসসি মিলনায়তনে শুরু হয়েছে ১৯তম ‘আমার ভাষার চলচ্চিত্র উৎসব-১৪২৬’। 

পাঁচ দিনের এ উৎসবে দেখানো হচ্ছে দুই বাংলার সমসাময়িক ও ধ্রুপদি ১৯টি পূর্ণদৈর্ঘ্য এবং ৩টি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র।

এই চলচ্চিত্র উৎসবে আজ উপস্থিত থাকছেন পশ্চিমবঙ্গের চলচ্চিত্র পরিচালক, অভিনেতা ও গায়ক অঞ্জন দত্ত। আজ তার পরিচালিত ছবি  ‘ফাইনালি ভালোবাসা’ আজ দেখানো হবে এখানে। 

আয়োজকরা জানিয়েছেন বিকেল ৩টায় অঞ্জন দত্তের ছবির প্রদর্শনী শুরু হবে। অঞ্জন দত্ত ছবিটি প্রদর্শনে আগে আগে ও পরে উপস্থিত থাকবেন। সেখানে উপস্থিত দর্শকদের সঙ্গে কথাও বলবেন তিনি।

২০১৯ সালের ৮ ফেব্রুয়ারি ভারতের পশ্চিমবঙ্গে মুক্তি পায় অঞ্জন দত্তের ‘ফাইনালি ভালোবাসা’ ছবিটি। পরিচালনার পাশাপাশি ভিন্ন তিনটি ভালোবাসার গল্পে ছবির চিত্রনাট্য করেছেন অঞ্জন নিজেই। 

এ ছাড়া অভিনয় করেছেন গুরুত্বপূর্ণ একটি চরিত্রে। ছবিটিতে আরও অভিনয় করেছেন অনির্বাণ ভট্টাচার্য, রাইমা সেন, অর্জুন চক্রবর্তী, সৌরসেনী মৈত্রা প্রমুখ। 

‘ফাইনালি ভালোবাসা’য় অঞ্জন দত্ত ভালোবাসাকে বিভিন্ন ভাবে দেখানোর প্রয়াস রেখেছেন। এরর আগে অষ্টাদশ ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবেও ছবিটি প্রদর্শিত হয়।  

এদিকে উৎসবের শেষ দিন আগামীকাল বৃহস্পতিবার সকাল ১০টায় দেখানো হবে আজিজুর রহমান পরিচালিত ছবি ‘অশিক্ষিত’, বেলা ১টায় শহীদুল ইসলামের ‘বাংলা’, সাড়ে ৩টায় মালেক আফসারীর ‘এই ঘর এই সংসার’ এবং সন্ধ্যা সাড়ে ৬টায় নিয়ামুল হাসানের ‘কাঠবিড়ালী’। এ দিন গত বছরের সেরা চলচ্চিত্রকে দেওয়া হবে ‘হীরালাল সেন পদক’।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here