নাটকীয় ড্র করেও ২য় রাউন্ড নিশ্চিত করল বার্সেলোনা

নাটকীয় ড্র-করে ২য় রাউন্ড নিশ্চিত করল বার্সেলোনা

ইতালির মিলানে সান সিরো স্টেডিয়ামে অনুষ্ঠিত উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ১ম রাউন্ডে গ্রুপ পর্বের ম্যাচে ইতালিয়ান ক্লাব ইন্টার মিলানের বিপক্ষে নাটকীয় ড্র করেও ২য় রাউন্ড নিশ্চিত করেছে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা। প্রায় জিতে যাওয়া ম্যাচ শেষ সময়ে এসে গোল খেয়ে ড্র করে বসে কাতালানরা।

নিজেদের মাঠে খেলতে নেমে  যথেষ্ট প্রতিরোধ গড়ে তোলে ইন্টার মিলান। ম্যাচের প্রথমার্ধে কোনো দলই গোল করতে পারেনি। কিন্তু ৮৩তম মিনিটে ম্যালকমের গোলে ১-০ গোলে এগিয়ে যায় বার্সেলোনা। এরপর জয়ের স্বপ্ন দেখতে থাকে বার্সেলোনা। কিন্তু তা হয়ে ওঠেনি।

বার্সার স্বপ্ন ভেঙে চুরমার করে দিয়ে ৮৭তম মিনিটে বার্সেলোনার জালে বল জড়িয়ে দেন ইন্টার মিলানের মাউরো ইকার্দি । এরপর  উভয় দল চেষ্টা করেও আর গোল করতে পারে নি। ফলে ১-১ সমতায় শেষ হয় ম্যাচটি। আর ড্র নিয়ে ২য় রাউন্ড নিশ্চিত করে বার্সেলোনা।

ম্যাচটিতে বেশিরভাগ সময়ই বল নিজেদের দখলে রাখে বার্সেলোনা। ৬৫ শতাংশ সময়ই বল নিয়ন্ত্রণে রাখে বার্সা অপরদিকে ৩৫ শতাংশ সময় ধরে বল নিয়ন্ত্রণ রাখতে সক্ষম হয় ইন্টার মিলান।

৪ ম্যাচ খেলে ১০ পয়েন্ট নিয়ে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের পয়েন্ট টেবিলে ‘বি’ গ্রুপে শীর্ষে রয়েছে বার্সেলোনা। অপরদিকে , ৪ ম্যাচ খেলে ৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে ইন্টার মিলান।

Please follow and like us:

Post Reads: 80 Times

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *