ড. কামালের এমন আচরণ নিয়ে এমন সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক সমালোচনা হয়

অসুস্থতার কারণে প্রচারণায় যাননি ড. কামাল

জাতীয় ঐক্যফ্রন্টের নির্বাচনী প্রচারে অংশ নিতে ময়মনসিংহে যাননি ড. কামাল হোসেন।শারীরিক অসুস্থতার কারণে তিনি প্রচারণায় যোগ দেবেন না বলে নিশ্চিত করেছেন ঐক্যফ্রন্টের অন্যতম শীর্ষ নেতা সুব্রত চৌধুরী।

অসুস্থতার কারণে প্রচারণায় যাননি ড. কামাল
ড. কামালের এমন আচরণ নিয়ে এমন সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক সমালোচনা হয়।

আজ সকালে ভোটের প্রচারণায় অংশ নিতে ঐক্যফ্রন্টের নেতাকর্মী ও সমর্থকদের সঙ্গে ড. কামাল হোসেনেরও ঢাকা থেকে ময়মনসিংহের উদ্দেশ্যে রওনা দেয়ার কথা ছিল।পথিমধ্যে বিভিন্ন স্থানে সভার আয়োজন করার কথা রয়েছে বলে জানিয়েছে দলের নেতারা।

সাংবাদিকদের সঙ্গে দুর্ব্যবহারের জন্য দু:খপ্রকাশ:

শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে শ্রদ্ধা জানাতে গিয়ে সাংবাদিকদের সঙ্গে দুর্ব্যবহারের জন্য দু:খপ্রকাশ করেছেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ড. কামাল হোসেন। আজ সকালে এক বিবৃতির মাধ্যমে তিনি এই দু:খ প্রকাশ করেন।সেই লিখিত বিবৃতিতে ড. কামাল জানান, “হঠাৎ করে বেদীতেই আমার কাছে জাতীয় ঐক্যফ্রন্টে জামায়াতের অবস্থানের বিষয়ে জানতে চাওয়া হল। আমি তাৎক্ষণিক সবিনয়ে বলেছি,আজকে যেখানে আমাদের গভীর অনুভূতির বিষয়, এখানে এ বিষয়ে কোন মন্তব্য করতে চাইনা। পুনরায় একই প্রশ্ন তুললে আমি একই মনোভাব ব্যক্ত করি।””কিন্তু তৃতীয়বার ভীড়ের মধ্যে থেকে কোথাও অনবরত দুই থেকে তিনবার আমি শুধু ‘জামাত, জামাত’ শব্দ শুনতে পাই। তখন আমার খুবই খারাপ লেগেছিল এবং আমি প্রশ্নকর্তাকে থামানোর চেষ্টা করেছিলাম। ”

“আমার বক্তব্য কোনভাবে কাউকে আহত বা বিব্রত করে থাকে, তাহলে আমি আন্তরিকভাবে দু:খিত।”

এদিকে গতকাল মিরপুরের শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন শেষে ফেরার পথে ঐক্যফ্রন্টের গাড়িবহর হামলার মুখে পড়ে।ঐক্যফ্রন্টের কেন্দ্রীয় নেতা আ.স.ম আবদুর রব এই হামলার পেছনে ক্ষমতাসীন দলের নেতাকর্মীদের দায়ী করেন।

Please follow and like us:

Post Reads: 45 Times

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *