এবার স্ত্রী সন্তান নিয়ে বিশ্বকাপ খেলতে যাবার অনুমুতি পেল মাশরাফি রা।।

0
62
বাংলাদেশ ক্রিকেট প্লেয়ার

এত লম্বা সময় বিদেশের মাটিতে কোনো টুর্নামেন্ট খেলেননি মাশরাফি-সাকিব-তামিমরা। তাই অনেক ক্রিকেটার চেয়েছেন বিশ্বকাপের সময় পরিবারকে সঙ্গে রাখতে। তাদের এই দাবি যুক্তিসংগত মনে হয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে। তাই বিশ্বকাপের সময় ক্রিকেটারদের সঙ্গে স্ত্রী-সন্তানদের রাখার অনুমতি দিচ্ছে বিসিবি।

শ্বকাপের ১২তম আসর অনুষ্ঠিত হবে রাউন্ড রবিন লিগ পদ্ধতিতে। অর্থাৎ বিশ্বকাপের এবারের আসরে প্রতিটি দল একে অপরের মুখোমুখি হবে। ফলে বেশ লম্বা সময় ধরে অনুষ্ঠিত হবে চলতি বছরের ৩০ মে ইংল্যান্ড ও ওয়েলসের মাঠে পর্দা উঠতে যাওয়া এবারের ওয়ানডে বিশ্বকাপ। তবে বাংলাদেশ দলের জন্য সময়টা আরও দীর্ঘ হয়ে যাচ্ছে।

পড়িবার এর সাথে জাতীও ক্রিকেট দলের অধিনায়ক ।

বিশ্বকাপের ঠিক আগে আয়ারল্যান্ড সফরে যাবে বাংলাদেশ দল। এ জন্য আগামী ১ মে দেশ ছাড়বেন মাশরাফি বিন মুর্তজার দল। আগামী ৭ মে আয়ারল্যান্ডের মাটিতে শুরু হওয়া ত্রিদেশীয় সিরিজটি শেষ হবে ১৭ মে। সেখান থেকে সরাসরি ইংল্যান্ডে পাড়ি জমাবে বাংলাদেশ দল। সব মিলিয়ে প্রায় দুই মাস দেশের বাইরে থাকতে হবে জাতীয় দলের ক্রিকেটারদের।


এ প্রসঙ্গে বিসিবির পরিচালক আকরাম খান বলেন, ‘চাইলে বিশ্বকাপের সময় পরিবারকে সঙ্গে রাখতে পারবে ক্রিকেটাররা। এতে বোর্ডের পক্ষ থেকে কোনো আপত্তি করা হবে না। বৈশ্বিক টুর্নামেন্টে খেলোয়াড়দের পরিবারকে নিয়ে যাওয়ার অনুমতি এখনকার দিনে খুব স্বাভাবিক ঘটনা। 

তাই বিসিবি এবার অনুমতি দিচ্ছে স্ত্রী সন্তান পাশে রাখার , শুধু স্ত্রী সন্তান ই নয় ক্রিকেটার রা চাইলে এবার বাবুর্চি ও নিয়ে জেতে পারবে ক্রিকেটার রা ।

এবার বিশ্বকাপে যে নতুন ইতিহাস জন্মদিবে টাইগার বাহীনি। তাই তাদের কোন কিছু কমতি রাখবে না বিসিবি

নিউজ ঃ ঘুড্ডি ডেস্ক

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here