আবারও বড় পর্দায় সার্কিটকে নিয়ে ফিরছে ‘মুন্নাভাই’!

0
62
আবারও বড় পর্দায় সার্কিটকে নিয়ে ফিরছে 'মুন্নাভাই'!

ফিরে আসছে মুন্না-সার্কিটের জনপ্রিয় জুটি। আর এই সুখবরটা জানিয়েছেন খোদ সার্কিট ওরফে আরশাদ ওয়ারসি। ২০০৩ সালে প্রথমবার রাজকুমার হিরানির হাত ধরে বড় পর্দায় এসেছিলেন মুন্না-সার্কিট জুটি। সঞ্জয় দত্ত এবং আরশাদ ওয়ারসির অনবদ্য অভিনয় মন জয় করে নিয়েছিল দর্শকদের। ব্লকবাস্টার হিট হয়েছিলো ‘মুন্নাভাই এম বি বি এস’। এর ঠিক তিনবছর পর হিরানি বানিয়েছিলেন ‘মুন্না ভাই এমবিবিএস’-এর সিক্যুয়েল ‘লগে রহো মুন্নাভাই’। বিদ্যা বালন এবং সঞ্জয় দত্তের অভিনয়ে বক্স অফিসে ছক্কা হাঁকিয়েছিল এই ছবিও।

এর পর থেকে দর্শকদের একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন পরিচালক হিরানি। তালিকায় রয়েছে ‘থ্রি ইডিয়টস’, ‘পিকে’, ‘শালা খড়ুস’ এবং হালফিলে সঞ্জুবাবার বায়োপিক ‘সঞ্জু’। কিন্তু পর্দায় কিছুতেই মুন্না-সার্কিট জুটিকে ফিরিয়ে আনছিলেন না রাজু। অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন দর্শকরাও। শেষ পর্যন্ত সবার মুখেই হাসি ফুটেছে আরশাদের এই ঘোষণায়। অভিনেতা জানিয়ে দিয়েছেন, নতুন সিক্যুয়েলেও মুন্না-সার্কিট জুটিতে থাকছেন তিনি এবং সঞ্জয় দত্তই। অভিনেতা আরশাদ ওয়ারসি জানান,  চরিত্রটিকে যেখানে ছেড়ে এসেছিলাম সেখান থেকে ফের শুরু করতে একটু তো ‘ভয়’ লাগছেই। তাঁর কথায়‘আমি সিনেমা শেষ হলেই সেই চরিত্রকে ভুলে পরের চরিত্রের মধ্যে ঢুকে যাই। আগে যখন লাগে রহো মুন্নাভাই করতে শুরু করি বুঝতে পারি একই চরিত্র অন্য ভাবে করছি। আমি ও রাজকুমার বসে আগের ছবিটি বারবার দেখি। তারপরে ভুলটা চিহ্নিত করি। নিশ্চিত এ বারেও একই ঘটনা ঘটবে।”

আরশাদ আরও জানান গোলমাল সিরিজেরও পঞ্চম সিনেমা আসছে। রোহিত শেট্টির সদ্য মুক্তিপ্রাপ্ত সিনেমা সিম্বায় গোলমালের সকলে একটি ক্যামিও উপস্থিতি দিয়েছেন। সেটাই ছিল আসলে একটা হিন্ট যে পরের ছবি আসছে।আপাতত আরশাদ ফ্রড সাঁইয়া-র মুক্তির অপেক্ষায়। সিনেমাটির পরিচালক সৌরভ শ্রীবাস্তব। এই কমেডি সিনেমাটি জানুয়ারির ১৮ তারিখ মুক্তি পেতে চলেছে।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here