অপেক্ষায় ‘চ্যাম্পিয়ন বাস’, বর্ণিল সাজে মিরপুর

0
124
অপেক্ষায় ‘চ্যাম্পিয়ন বাস’, বর্ণিল সাজে মিরপুর

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের আঙিনায় দাঁড়িয়ে আছে ‘চ্যাম্পিয়ন বাস’। বিশ্বজয়ী বীর যুবাদের জন্য প্রস্তুত রাখা হয়েছে বাসটি। বিশ্বের অনেক দেশে বিশেষ করে ফুটবল চ্যাম্পিয়নদের ছাদখোলা বাস ব্যবহার দেখা গেলেও যুবাদের জন্য এই ব্যবস্থা করা যায়নি। কারণ, এই ধরনের বাস বাংলাদেশে নেই, তাই যুবা টাইগারদের জন্য বিশেষ ‘চ্যাম্পিয়ন বাস’ এর ব্যবস্থা করেছে বিসিবি।

আজ বুধবার বিকেল ৪টা ৫০ মিনিটে হযরত শাহজাহাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখবেন বিশ্বচ্যাম্পিয়নরা। এরপরই আকবর আলি বাহিনীরা চলে যাবে সরাসরি শেরে বাংলায়। তাদের বহণ করে মিরপুরের হোম অব ক্রিকেটে যাবে ‘চ্যাম্পিয়ন বাস’।

সাধারণত জাতীয় দল বা বিপিএলের ফ্র্যাঞ্চাইজিগুলো যাতায়াতের জন্য ব্যবহৃত হয় স্পন্সরের লোগো সম্বলিত টিম বাস। যেখানে লেখা থাকে বিভিন্ন অনুপ্রেরণামূলক বাক্য। তবে এবারই প্রথমবারের মতো ‘বিশ্ব চ্যাম্পিয়ন’ লেখা বাস ব্যবহার করা হবে ক্রিকেট দলের জন্য।

বীরের বেশে দেশের মাটিতে পা রাখার সঙ্গে সঙ্গেই উষ্ণ অভ্যর্থনা দেয়া হবে। তাদের বরণে প্রস্তুত গোটা বাংলাদেশ। যোগ্য সম্মান দেওয়া হচ্ছে বিশ্বকাপজয়ী অনূর্ধ্ব-১৯ দলকে। যার অংশ হিসেবে বিমানবন্দরে ‘ওয়াটার স্যালুট’ পাচ্ছেন আকবর আলীরা।

হোম অব ক্রিকেট খ্যাত শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের করপোরেট অফিসের মূল ফটকের সামনে টানানো হয়েছে অনূর্ধ্ব-১৯ দলের প্রমাণ সাইজের ব্যানার। অদূরে আরও দুটি ছোট ব্যানার। একই সাথে ভবনের তিন তলা জুড়ে লাগানো হয়েছে ঝাঁড় বাতি।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here